October 6, 2024, 12:22 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

টপলেস হতে চান কারিশমা

টপলেস হতে চান কারিশমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

১৯ অক্টোবর থেকে একতা কাপুর প্রযোজিত ওয়েব সিরিজ রাগিনি এমএমএস রিটার্নসের প্রচার শুরু হয়েছে। যেখানে খোলামেলা ও অন্তরঙ্গ দৃশ্যে হাজির হয়ে আলোচনায় চলে এসেছেন বলিউড অভিনেত্রী কারিশমা শর্মা।

কারিশমা সহ অভিনেতা সিদ্ধার্থ গুপ্তার সঙ্গে খুব সাবলীলভাবেই তাকে চুম্বন দৃশ্যে দেখা গেছে প্রমোতে। এ অভিনেত্রী জানিয়েছেন, প্রয়োজনে টপলেস হতেও আপত্তি নেই তার।

ভারতীয় সংবাদমাধ্যমে দেয়া  সাক্ষাৎকারে কারিশমা শর্মাকে জিজ্ঞেস করা হয় পার্চড সিনেমায় রাধিকা আপ্তের মতো টপলেস হবেন কিনা? তিনি বলেন, অবশ্যই হবো। যদি চিত্রনাট্য খুবই ভালো হয় এবং চরিত্র পছন্দ হয় তাহলে আমার আপত্তি নেই।

এমএমএস রিটার্নসের চুম্বন দৃশ্য নিয়ে বলেন, এটা খুব কঠিন কিছু ছিল না। আমাকে প্রথম থেকেই রাগিনি এমএমএস-টু’র সাহসী দৃশ্যের ব্যাপারে বলা হয়েছিল। কোনো কিছুই হুট করে হয়নি। আমার ওপর কোনো কিছুই চাপিয়ে দেয়া হয়নি। খবর ইন্ডিয়া ডটকম।

Share Button

     এ জাতীয় আরো খবর